BDHotGirls - deshi girls photo , Bangla Choti Story , banglachoti

Bangla Choti story, Bangla Choti Golpo , Bangladeshi Choti ,Bangla Panu Golpo,Choti List, Kolkata bangla choti ,Bangla Choti Collection , Sex Story , indian panu golpo

new bangla sex story পাগলের মতো মাদার সুলতার যোনীতে চুমু খেয়েছিলাম

new bangla sex story প্রথমে ব্যাপারটা খুব হাস্যকরই মনে হয়েছিলো।

আলোকচিত্র প্রদর্শনীর www.bangla choti.com কথা শুনেছি, তৈলচিত্র প্রদর্শনীর কথাও শুনেছি। মেয়েদের বিভিন্ন সংক্ষিপ্ত, উৎকট, যৌন উত্তেজক পোষাকের ফ্যাশন শো এর নামে যে প্রদর্শনীর ব্যাপারগুলো থাকে, সেগুলোর সাথেও আমি পরিচিত। এমনও ফ্যাশন শো দেখেছি, যে শো তে অনেক মডেলদের পূর্ণ নগ্ন বক্ষও চোখে পরেছে। এই সব বক্ষ প্রদর্শনীগুলো দেখার জন্যে মোটা অংকের অনেক টাকাও খরচ করেছি কয়েক শত বার। তবে, যোনী প্রদর্শনীর কথা কখনো শুনিওনি, অথবা থাকতে পারে বলে ধারনাও ছিলোনা।

তখন আমার এম, এস, কোর্সটা প্রায় শেষ। থিসিসটাও জমা দেয়া হয়ে গেছে। একটা ভালো চাকুরীর সন্ধানই করছিলাম তখন। চাকুরীটাও কনফার্ম হয়ে গিয়েছিলো, তবে যোগদান করার কথা পরবর্তী এপ্রিলে। এপ্রিল মাসটা না আসা পয্যন্ত, দীর্ঘ ছাত্র জীবনের বাকী সময় অনেকটা অর্থহীনভাবেই কাটানোর মতোই দিন চলছিলো। জীবনে বিনোদনেরও তো দরকার আছে। তাই, অনেকটা গায়ে বাতাস বইয়েই দিন কাটিয়ে যাচ্ছিলাম। চোখের সামনে যাকেই পাচ্ছিলাম, তাকেই কারনে অকারনে ডেকে ডেকে, চা এর আড্ডাই শুধু জমিয়ে তুলছিলাম।new bangla sex story পাগলের মতো মাদার সুলতার যোনীতে চুমু খেয়েছিলাম

শ্যামলের সাথে পরিচয়, এম, এস, কোর্সটা শেষ করার মাত্র তিন মাস আগেই। ভারতীয় বাংলা ভাষাবাসী লোক। সদ্য কানাডা থেকে পি, এইচ, ডি, শেষ করে আমাদের ইউনিভার্সিটিতেই একটা স্বল্প মেয়াদী স্কলারশিপ পেয়ে টিচীং এসিসটেন্টশীপ নিয়ে এসেছে। শ্যামল কি ধরনের গবেষনা করে, এত বড় একটা ডিগ্রী অর্জন করেছিলো, তা আমার বোধগম্য ছিলোনা। থিওরিটিক্যাল জ্ঞান খুবই ভালো, তবে এক্সপেরিমেন্টের আগা মাথা কিছুই বুঝতোনা। বলতে গেলে, এক্সপেরিমেন্টে তার জ্ঞান একেবারে শুন্য। বইয়ের পোকা যাদের বলে! শেষ পয্যন্ত, আমি তার ছাত্র হয়েও, এক্সপেরিমেন্ট এর অনেক কিছু আমাকেই শেখাতে হলো। সেই সুবাদেই তার সাথে বন্ধুত্বটাও হয়ে গিয়েছিলো।

শ্যামল বিয়ে থা করেনি। আমার কেনো যেনো মনে হয়, ভারতীয়রা একটু দেরীতেই বিয়ে করে। সেই হিসেবেও শ্যামলের বয়স একটু বেশীই হবে। সাধারনতঃ পি, এইচ, ডি, গবেষনা শেষ হয় তিন বছরে, অথচ সে কত বছরে শেষ করেছিলো, সেটা গোপনই থাক। তবে নারী কিংবা যৌন গবেষনায় তার ভালোই জ্ঞান ছিলো। শুধু তাই নয়, প্রথম যেদিন তার সাথে পরিচয় হলো, সেদিনই সে ইনিয়ে বিনিয়ে জানতে চাইলো, আশে পাশে কোন মাগীপাড়া আছে কিনা!

অনেকেই বলে, রতনে রতন চিনে, new bangla sex story  আমি বলি মাগীবাজরাই মাগীবাজ চিনে। যদিও তখনও আমার মাগীপাড়ায় যাবার অভিজ্ঞতা ছিলোনা, তারপরও নারী দেহের প্রতি যে আমার প্রচন্ড লোভ, তা নাকি সবাই আমার চোখ দেখেই বুঝতে পারে। এমন কি, আমার মেয়ে বান্ধবীরা প্রায়ই বলে, তুমি ছেলেদের উপর সব সময় খুব উত্তেজনা দেখাও, তবে মেয়েদের প্রতি খুবই দয়ালু। যাই হউক, সেই মাগীবাজ শ্যামলই সেদিন বললো, যোনী প্রদর্শনীটা কি দেখতে যাবে?

আসলে, শ্যামল মাঝে মাঝে যৌনতা নিয়ে রসিকতাও করে! একবার বললো, ভারতে নাকি ন্যুড বীচ আছে! সে নাকি নিজ চোখে দেখেছে! আমি তার কথা বিশ্বাস করে, ভিসা পাসপোর্ট করেই, তার দেয়া ঠিকানামতো ভারতের সেই বীচ ঘুরে ফিরে এসে যখন বললাম, কই সেখানে তো কোন ন্যুড বীচ দেখলাম না! তখন সে দুঃখ করেই বলেছিলো, নিজের চোখে মানে, ইন্টারনেটে নিজের চোখে দেখেছি!

ইন্টারনেটে তো কত উদ্ভট কথাই লেখা থাকে! মজা করার জন্যেও মানুষ অনেক কথা বলে থাকে। তাই বলে, শ্যামলের সাথে বন্ধুত্ব নষ্ট করা কি ঠিক হবে নাকি? এইবারও শ্যামল যখন বললো, যোনী প্রদর্শনী দেখতে যাবে কিনা? তখন আমি, আমার সাথে তামাশা করছে বলেই ভেবেছিলাম। কেনোনা, যৌন আড্ডায় যখন বসি, তখন যৌনতামুলক  আলাপে, আমিও মুখরিত করে রাখি। সত্য, মিথ্যা, আজগুবী কিছু কাহিনী যে আমিও বলিনা, তাও তো নয়। সেই সুবাদে, সেও বুঝি আমাকে একটু বাজিয়ে দেখছে! তাই, আমিও মজা করার জন্যেই বললাম, হুম, মন্দ বলেননি দাদা! এমনতরো প্রদর্শনী new bangla sex story  যদি সত্যিই থাকতো, তাহলে তো বেশ মজাই হতো!

শ্যামল চেহারা খুব গম্ভীর করে বললো, সত্যিই থাকতো কি? তুমি কি আমার কথা বিশ্বাস করছো না? আজকে থেকে অলরেডী শুরু হয়ে গেছে! তিনদিনের আন্তর্জাতিক একটা যোনী প্রদর্শনী! সারা বিশ্বের চমৎকার চমৎকার যোনীর মেয়েরা, সবাই এসে হাজির হয়েছে, তোমার দেশে! আর তুমি বলছো, সত্যিই যদি থাকতো? আমি তো আজ সন্ধায়ই একটা ঢু দিয়ে আসবো! টিকেট কিনতে যত টাকাই লাগুক!

আমি হাসতে হাসতেই বললাম, দাদা, আপনি কি আমাকে এতটাই বোকা ভাবেন? সারা বিশ্বের মেয়েদের কি আর খেয়ে দেয়ে কাজ নেই যে, বাংলাদেশীদেরকে তারা তাদের ভোদা দেখাতে আসবে!

শ্যামল এবার রাগ করেই বললো, ধ্যাৎ! তুমি আসলেই একটা সন্দেহপ্রবণ ছেলে। আমার কোন কথাই তুমি, কখনোই বিশ্বাস করো না। ভারতে যে ন্যুড বীচ আছে, সেটাও কি তোমাকে বিশ্বাস করাতে পেরেছি? তুমি হয়তো ঠিকানা ভুল করেছো, অথবা ঠিক জায়গায় যেতে পারোনি। আমি নিজ খরচেই তোমাকে ভারতের ন্যুড বীচে নিয়ে যাবো। তারপর, বুঝবা শ্যামল কি চীজ্।

শ্যামল খানিকটা থেমে বললো, আসলে, এই সমস্ত প্রোগ্রামগুলোতে একা গিয়ে মজা পাওয়া যায়না বলেই তোমাকে বলেছিলাম। দেখি, অন্য কাউকে পাওয়া যায় কিনা?

শ্যামল সত্যি সত্যিই রাগ করে চলে গেলো। তবে, আমার মনটা খুব খারাপ হয়ে গেলো। কেনোনা, সেবার তেমনি একটা চমকপ্রদ প্রোগ্রামের কথা জানিয়েছিলো new bangla sex story  আমাকে। আমি তাকে বিশ্বাস করিনি। কিন্তু, পরে খোঁজ খবর নিয়ে জেনেছিলাম, ব্যাপারটা আসলে সত্যিই ছিলো। আমিই শুধু মিস করেছি! তখন আফসোস করা ছাড়া অন্য কোন উপায়ও ছিলো না।

হোটেল হারবোরো যে আমার মেস থেকে খুব বেশী দুরে, অথবা যাতায়াতে যে খুব বেশী পয়সা খরচ হবে, তাও তো নয়। শ্যামলের কথা যদি সত্যিই হয়, আর তিন দিনের যোনী প্রদর্শনীটা যদি আজ রাত থেকেই শুরু হয়, তাহলে তো হাতে অনেক সময় আছে! এক ফাঁকে অন্য কাজের ভান করে, সরাসরি হোটেল হারবোরো তে গিয়ে খোঁজ নেয়াটাই তো বুদ্ধিমানের কাজ!

একটা সময়ে মেয়েদের যোনীর চাইতে, বক্ষের প্রতিই আমার আকর্ষনটা অধিক বেশী ছিলো। তবে, সেবার মাদার সুলতার যোনী আমাকে এতটাই পাগল করেছিলো যে, ইদানীং মেয়েদের বক্ষের চাইতে, যোনী দেশটাই বেশী আকর্ষণ করে! কেননো, দুর দুরান্ত থেকে, প্রমে ব্যার্থ যুবক যুবতীরা আসতো মাদার সুলতার কাছে, তার যোনীতে একটিবার মাত্র চুমু খাবার জন্যে। আমিও পাগলের মতো মাদার সুলতার যোনীতে চুমু খেয়েছিলাম সেবার। যদিও প্রেমে এখনো জয়ী হতে পারিনি, তবে মাদার সুলতার যোনীতে চুমু খাবার মজাটা এখনো ভুলতে পারিনা। সেদিন সত্যিই মনে হয়েছিলো, মেয়েদের সমস্ত সুন্দরই বুঝি তার যোনীতে, বুকে নয়!

সে রাতে আমি গোপনেই গেলাম হোটেল হারবোরোতে। লবিতে খোঁজ খবর নিয়ে যা বুঝলাম, ব্যাপারটা আসলেই মিথ্যে নয়। তবে, টপ সিক্রেট। দেশের ভি, আই, পি, কিছু মাগীবাজদের কল্যানেই এটি হতে যাচ্ছে। টিকেটও যেমনি চড়া দাম! তেমনি, সাংবাদিক, পুলিশ জাতীয় কারো কাছে সংবাদ পৌঁছানো যাবেনা, তেমনি একটি দলিলেও প্রতিশ্রুতি দিতে হবে। এবং ছবিও তুলে রাখা হবে। যদি কোন ভাবে এ সংবাদ ফাঁশ হয়ে যায়, তাহলে খুন খারাবীর মতো ঝুকিও আছে বলে জানালো।

আমি রাজী হয়ে গেলাম। কারন new bangla sex story  পকেটে, দুটো টিউশনির পুরো টাকাগুলো সহ, বাবার পাঠানো টাকাও কিছু জমা আছে। তবে, তখন বাজে মাত্র ছয়টা। প্রোগ্রাম শুরু হবে সন্ধ্যা সাতটায়। আমার আর অপেক্ষার ধৈয্য রইলোনা। টিকেট টা কিনে, হোটেলের বাইরে শুধু পায়চারী করতে থাকলাম। কখন সাতটা বাজবে? আর মাথার ভেতর ঝড়ো হাওয়ার মতোই, চমৎকার চমৎকার কিছু মেয়ের, চমৎকার চমৎকার কিছু যোনী ফুলই শুধু ভেসে যেতে থাকলো। সেই সাথে মাথার ভেতরটা শুধু উলট পালট হতে থাকলো।

তখন, সন্ধ্যা সাড়ে ছয়টা। হোটেলের সামনে তখন অনেক লোকেরই ভীর জমলো। হঠাৎই দেখলাম একটা বিশাল বাস এসে ঢুকলো। বাসটা হোটেলের পেছন দিকেই এগিয়ে চলছিলো। আর বাসের ভেতর থেকে, জানালা গলিয়ে মাথা বেড় করে, হাত ইশারা করে, আনন্দ ধ্বনি প্রকাশ করতে থাকলো এক ঝাক সুন্দরী। তবে কি, এরাই যোনী প্রদর্শনীর পারফোরমাররা নাকি? আমিও হাত ইশারা করলাম তাদের দিকে।

Updated: November 26, 2015 — 1:14 pm
My Blog © 2015